বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৪২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নগরীতে অসহায় ৫০টি পরিবার : মেয়রের বরাবর লিখিত অভিযোগ

নগরীতে অসহায় ৫০টি পরিবার : মেয়রের বরাবর লিখিত অভিযোগ

dynamic-sidebar

  বিসিসি মেয়রের দৃস্টি আকর্ষন

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে রাস্তা নির্মানে ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকায় ভুগছে বগুড়া আলেকান্দা মৌজা এলাকার ৫০টি পরিবার। সম্প্রতি এ ক্ষতি থেকে রক্ষা পেতে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র বরাবরে লিখিতভাবে অনুরোধ জানিয়েছে ভুক্তভোগিরা। লিখিত আবেদনপত্রে তারা উল্লেখ করেন, নগরীর ১১নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা হয়ে প্রায় ৫০ বছর বসবাস করছেন। সম্প্রতি বগুড়া আলেকান্দা ও দক্ষিণ চরআইচা সংলগ্ম এলাকা থেকে রাস্তা নির্মান করার বিষয় জানতে পারেন।

এ কারনে রাস্তার প্রয়োজনে তাদের বিভিন্ন ব্যক্তির ভোগ দখলীয় ভবন ভেঙে ফেলার জন্য বিসিসি থেকে নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু নির্দেশের পূর্বে ঐ সংক্রান্ত কোন নোটিশ বিসিসি থেকে জারি করা হয়নি। তাদের সাথে অন্যায় করা হয়েছে। তাদের দাবি চলাচলের রাস্তা রয়েছে, এখন আর রাস্তার প্রয়োজন নেই। তবে চরআইচা জমির মালিকদের প্রয়োজনে যদি রাস্তা করা হয় সেক্ষেত্রে চরআইচা মৌজা থেকে নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়।

এ ব্যাপারে বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: খাইরুল হাসান জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে সিটি মেয়রের সাথে আলোচনা করে সমস্যা সমাধান করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net