রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:১১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে পুলিশের কাছে আত্মসমর্পণ করলেন ১১ মাদকবিক্রেতা

বরিশালে পুলিশের কাছে আত্মসমর্পণ করলেন ১১ মাদকবিক্রেতা

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// বরিশাল জেলার চিহ্নিত ১১জন মাদক ব্যবসায়ি স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। অন্ধকার পথ ছেড়ে আলোর পথে আসার জন্য শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বরিশাল জেলা পুলিশ লাইনসের হলরুমে পুলিশ কর্মকর্তাদের কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করেন। অনুষ্ঠানে পুলিশের পক্ষ থেকে ফুল এবং বিশেষ পুরস্কার দিয়ে আত্মসমর্পণকারীদের বরণ করা হয়।

এ উপলক্ষে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ি সেবীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম। পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে আত্মসমর্পণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাকিব।আত্মসমর্পণকারীরা হলেন- জেলার বাকেরগঞ্জের শাহিন হাওলাদার, বাবুগঞ্জের মিরাজ হোসেন, উজিরপুরের মনির হোসেন সিকদার ও মিরাজ হোসেন, আগৈলঝাড়ার রুবেল ফকির, মেহেন্দিগঞ্জের পারভেজ হাসান, হিজলার নাজমুল হোসেন, বানারীপাড়ার রাজু হাওলাদার, শামীম মৃধা এবং গৌরনদীর কাজী ইব্রাহীম।প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন- কোনো মাদক ব্যবসায়ীর সাথে যেন পুলিশের কোনো ধরনের সখ্যতা না থাকে। কোনোভাবে কোনো মাদক ব্যবসায়ী কিংবা সেবী পুলিশের কাছ থেকে যেন কোনো ধরনের উৎসাহ এবং প্রস্রয় না পায়। সে লক্ষে পুলিশকে একা কাজ করলে হবে না। সবাইকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান ডিআইজি।

পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ি সেবী আত্মসমর্পণ একটি চলমান প্রক্রিয়া। প্রতি মাসেই পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসে স্বেচ্ছায় আত্মসমর্পণ করছে মাদক ব্যবসায়ি ও সেবীরা। এই ধারাবাহিকতায় এবার জেলার বিভিন্ন উপজেলার ১১জন মাদক বিক্রেতা স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে।

তাদের সুপথে রাখার জন্য পুলিশের পক্ষ থেকে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে। তাদের মধ্যে যাদের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে তাদের মামলা আইনি প্রক্রিয়ায় চলবে বলে জানান পুলিশ সুপার।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net