বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ড. কামাল হোসেন বিএনপির হাল ধরেছেন : কুয়াকাটায় হানিফ‘

ড. কামাল হোসেন বিএনপির হাল ধরেছেন : কুয়াকাটায় হানিফ‘

dynamic-sidebar

ড. কামাল হোসেন বিএনপির হাল ধরেছেন। তিনি দলটির এজেন্ট হিসেবে কাজ করছেন। গণশুনানির নামে জনগণের সঙ্গে গণতামাশা করেছেন’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।পটুয়াখালীর কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সংর্বধনা অনুষ্ঠানে বুধবার (২৭ ফেব্রুয়ারি) এসব কথা বলেন তিনি।প্রধান অতিথির বক্তব্যে ড. কামালের সমালোচনা করে হানিফ আরও বলেন, ‘স্বাধীনতার পর বঙ্গবন্ধু একটি আসন ছেড়ে দেওয়ায় একবারই এমপি নির্বাচিত হয়েছিলেন তিনি। তারপর থেকে একবারও নির্বাচনে জিততে পারেননি।’আওয়ামী লীগ সরকারের গত দশ বছরের ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, ‘এদেশের মানুষ সুখে-শান্তিতে বসবাস করছেন। দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ অতীতের তুলনায় প্রায় ৪০০ গুণ বেড়েছে।

মানুষের মাথাপিছু আয় এখন এক হাজার ৭০০ ডলার। বিদ্যুতের কোনো ঘাটতি নেই। এসব কারণেই দেশের মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছেন।’‘বিএনপি-জামায়াত সরকারের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। উন্নয়নের পরিবর্তে জনগণের সম্পদ আত্মসাৎ করেছে বিএনপি। দেশে বাংলা ভাইয়ের সৃষ্টি ও ৬৩ জেলায় একই সময়ে বোমাবাজি করেছে। আওয়ামী লীগের রাজনীতি চিরতরে শেষ করে দিতে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে। সবকিছুর মূলে ছিলেন তারেক জিয়া।

’তিনি আরও বলেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করে জেল খাটছেন। খালেদা জিয়ার ছেলে তারেক রহমান সাজাপ্রাপ্ত আসামি হিসেবে পলাতক।’‘বিএনপি যুদ্ধাপরাধী জামায়াতকে সঙ্গে নিয়ে ধর্মের নামে মানুষের সঙ্গে প্রতারণা করেছে। জামায়াতের রাজনীতি এখন শেষ পর্যায়ে। রাজনীতিতে ব্যর্থ হয়ে তাই জামায়াত-বিএনপি এখন আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করে বেড়াচ্ছে।’বিশেষ অতিথি পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিবুর রহমান মুহিব সমুদ্রভাঙন রোধে দ্রুত ব্যবস্থা নিতে সহযোগিতার আহ্বান জানালে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে সুপারিশ পাঠাবেন বলে আশ^স্ত করেন হানিফ।

কুয়াকাটা পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন রাজু, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজালাল বাচ্চু মোল্লা, জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ সভাপতি মুরসালিন আহম্মেদ প্রমুখ।

সূর্যোদয়-সূর্যাস্তের বিরল সৌন্দর্য দর্শনের কুয়াকাটা সমুদ্রসৈকত দেশ-বিদেশে পর্যটননগরী হিসেবে পরিচিত হলেও এখানকার পরিবেশ দেখে হতাশা ও ক্ষোভ প্রকাশ করেন হানিফ। তিনি কুয়াকাটা পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লাকে মাস্টারপ্ল্যান তৈরি করে এমপির মাধ্যমে পাঠাতে বলে

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net