শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৩৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
শুক্রবারের আগে স্বাভাবিক হচ্ছে না বরিশালের আবহাওয়া

শুক্রবারের আগে স্বাভাবিক হচ্ছে না বরিশালের আবহাওয়া

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// রাজধানীসহ সারাদেশে শুক্রবারের আগে আবহাওয়া স্বাভাবিক হচ্ছে না। গতকাল সোমবার থেকে দেশের বিভিন্ন স্থানে অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত হচ্ছে। কোথাও বেশি কোথাও কম।

গত ২৪ ঘণ্টায় অর্থাৎ সোমবার ভোর ছয়টা থেকে আজ (মঙ্গলবার) ভোর ছয়টা পর্যন্ত রাজধানী ঢাকায় ৩১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। গতকাল দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত ৪৩ মিলিমিটার রেকর্ড করা হয় পটুয়াখালীতে।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ আব্দুল মান্নান জানান, আরো ৩ থেকে ৪ দিন রাজধানীসহ সারাদেশে বিরূপ আবহাওয়া বিরাজ করতে পারে। এ সময় কোথাও কোথাও অস্থায়ী দমকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। শুক্রবার নাগাদ আবহাওয়া স্বাভাবিক হতে পারে বলে তিনি মন্তব্য করেন।

এদিকে গতকাল সোমবার সন্ধ্যা ছয়টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, পশ্চিমা লঘুচাপ এর বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

পূর্বাভাসে আরও বলা হয়, খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বজ্রসহ বৃষ্টি হতে পারে সেই সাথে বিচ্ছিন্নভাবে শিলা বৃষ্টি হতে পারে।

সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

রাজধানী ঢাকায় বাতাসের গতি ও দিক সম্পর্কে বলা হয় পূর্ব উত্তর পূর্ব দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ পশ্চিম উত্তর পশ্চিম দিকে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে প্রবাহিত হতে পারে।

পরবর্তী ৪৮ ঘণ্টা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা রাজশাহীতে ২৯ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন শ্রীমঙ্গলে ১৪ দশমিক ১০ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net