মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:২২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিপিএল থেকে বাদ বরিশাল বুলস

বিপিএল থেকে বাদ বরিশাল বুলস

dynamic-sidebar

অনলাইন ডেস্ক।।বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর থেকে বরিশাল বুলসকে বাদ দেয়া হয়েছে। ফলে আট দলের বিপিএল হওয়ার যে সম্ভাবনা ছিলো, তা বাদ হয়ে গেলো। গত বছরের মতো এবারও বিপিএল হবে সাত দলের লড়াই। এবারই প্রথম বিপিএলে বরিশালভিত্তিক কোনো দল থাকছে না।
বরিশাল বুলসের বাদ পড়া বিষয়ে বিপিএল পরিচালনা পরিষদের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা বলেন, ‘আমরা আজ (৯ আগস্ট) একটি সভায় বরিশাল বুলকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ফ্রেঞ্চাইজি পরিচালনার জন্য যে টাকা দেয়ার কথা তারা তা দিতে ব্যর্থ হয়েছে। এ কারণেই এমন সিদ্ধান্ত। এবারের বিপিএল হবে সাত দলের।’এ বিষয়ে দলটির অন্যতম মালিক এবং বিসিবির পরিচালক এমএ আওয়াল চৌধুরীর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।২০১২ সালে বরিশালভিত্তিক ফ্রেঞ্চাইজি বরিশাল বার্নার্স বিপিএল খেলা শুরু করে। ২০১৫ সালে এসে দলটির রিব্রান্ডিং হয়, তারা নতুন নাম দেয় বরিশাল বুলস।
২০১৫ সালে দলটি ফাইনালে উত্তীর্ণ হয়। পরের মৌসুমে, ২০১৬ সালে মুশফিকুর রহিমের নেতৃত্বে দলটি একদম তলিনিতে থেকে আসর শেষ করে। পরে মুশফিক আসন্ন মৌসুমে বরিশাল ছেড়ে রাজশাহীতে যান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net