রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে উপজেলা নির্বাচনে নিরাপত্তা শৃঙ্খলা রক্ষায় প্রশংসিত আনসার সদস্যরা

বরিশালে উপজেলা নির্বাচনে নিরাপত্তা শৃঙ্খলা রক্ষায় প্রশংসিত আনসার সদস্যরা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে উপজেলা পরিষদ নির্বাচনে নিরাপত্তা শৃঙ্খলা রক্ষায় প্রশংসনীয় ভূমিকা রেখেছে আনসার সদস্যরা। সরেজমিনে দেখা যায় সদর উপজেলার ১২নং তিলক কলাডেমা সঃ প্রাঃ বিদ্যালয়ে “অধিক ঝুকিপূর্ণ” ভোট কেন্দ্রে অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আনসার ভিডিপি সদস্যদের নিরাপত্তা শৃঙ্খলার ব্যাপারটা ছিল চোখে পড়ার মত।ভোটাররা নিবিঘ্নে ভোট প্রদানের লক্ষে যা করার আনসার সদস্যরা তাই করেছে।

অন্যান্য নির্বাচনের তুলনায় উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলেও ঐ কেন্দ্রে আনসার সদস্যদের সর্বোচ্চ সতর্কতা, নিরাপত্তা ও শৃঙ্খলার বলয় ছিল বলে ভোটারগণ যার যার নিজ পছন্দের প্রার্থীকেই শান্তিপূর্ণ ভাবে ভোট প্রদান করতে পেরেছে। সেখানে ১ জন পিসি, ১ জন এপিসি সহ মোট ১২ জন আনসার সদস্য মোতায়েন ছিল। অন্যান্য বাহিনীর পাশাপাশি তাদের দায়িত্বপূর্ণ ডিউটিতে ভোটকেন্দ্রে কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোট অনুষ্ঠিত হয়।

ঐ কেন্দ্রে প্লাটুন কমান্ডারের দায়িত্বে ছিলেন মোঃ সুমন, মূলত পিসি সুমনের নেতৃত্বেই অন্যান্য আনসার সদস্যরা তাদের উপর অর্পিত দায়িত্ব যার যার নিজ স্থান থেকে পালন করেছে। যাহা অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর কাছেও ভূসয়ী প্রশংসিত হয়েছে এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভাবমূর্তীকে উজ্জল করেছেন।অত্র ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি, বরিশাল শেখ ফিরোজ আহমেদ, সার্কেল অ্যাডজুটান্ট মোঃ মামুন হাওলাদার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সদর বরিশাল মোঃ আফজাল হোসেন ছাড়াও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net