বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বনানী অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ১৯, আহত ৭০

dynamic-sidebar

বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯ জন নিহত হয়েছে বলে জানা গেছে। হাসপাতাল, ফায়ার সার্ভিস ও ঘটনাস্থল সূত্রে এ তথ্য জানা গেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় আহত ৪৪ জন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।পুলিশের গুলশান শাখার এডিসি আবদুল আহাদ মিয়া জানান, এ ঘটনায় এখন পর্যন্ত ১৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৭০ জনেরও বেশি অনেক।নিহতদের মধ্যে আগুন লাগার পর ভবন থেকে লাফিয়ে পড়ে এক শ্রীলঙ্কান নাগরিক মারা যান।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল সূত্রে জানা যায়, চার জনকে ঢামেকে নেওয়া হয়। সেখানে আব্দুল আল ফারুক নামের একজন মারা যান।নিহত একজনের নাম পারভেজ সাজ্জাদ বলে জানা গেছে। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এক ব্যক্তি মারা গেছেন। ঘটনাস্থল, ঢামেক ও কুর্মিটোলা হাসপাতালে এখন পর্যন্ত নিহত ৭ জন হলেন- আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), মনির (৫০) ও শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র।

বাকি ১১ জনের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি।বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে এই আগুনের ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসি থেকে আগুনের সূত্রপাত হয়েছে।ফায়ার সার্ভিস জানায়, ভবনটির ৯তলা থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার পর তা অন্যান্য তলায় ছড়িয়ে পড়ে।সরেজমিনে দেখা যায়, প্রবল ধোঁয়ার কুণ্ডলী উপেক্ষা করে বাঁচার আকুতি নিয়ে ভবনটির জানালা থেকে হাত নাড়ান আটকে পড়া ব্যক্তিরা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ক্রেনের সাহায্যে তাদের উদ্ধার করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net