রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পটুয়াখালীতে নকল সরবরাহের অপরাধে যুবকের কারাদণ্ড, পরীক্ষার্থী বহিষ্কার

পটুয়াখালীতে নকল সরবরাহের অপরাধে যুবকের কারাদণ্ড, পরীক্ষার্থী বহিষ্কার

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: চলমান উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার ইংরেজি প্রথমপত্রে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে ও অপর একজনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ এপ্রিল) বেলা ১১টার দিকে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এসময় তানিয়া ইসলাম নামে এক পরীক্ষার্থী প্রশ্ন বাইরে পাঠানোর অপরাধে তাকে বহিষ্কার করা হয়। বহিষ্কার হওয়া শিক্ষার্থী পটুয়াখালী সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেয়।

এদিকে নকল সরবরাহের চেষ্টা ও পাবলিক পরীক্ষা আইন ভঙ্গের অপরাধে মাহমুদ হাসান মিঠু (২৫) নামে যুবককে এক আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

পটুয়াখালী সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওয়াসিম বলেন, দণ্ডপ্রাপ্ত মিঠুকে কেন্দ্রে ঢুকে নকল সরবরাহ করার সময় হাতেনাতে আটক করা হয়। এসময় তার কাছ ইংরেজি প্রশ্নপত্র পাওয়া যায়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net