শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৩২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

পাথরঘাটায় নৌকার বিরোধীতা করায় আওয়ামীলীগের

dynamic-sidebar

আওয়ামীলীগের ৫ নেতা বহিস্কারবরগুনার পাথরঘাটায় সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে ও দলীয় শৃংখলা বিরোধী কাজ করার অভিযোগ ৫ নেতাকে বহিস্কার করা হয়েছে। পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. জাবির হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার সন্ধায় নির্বাচন পরবর্তী পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের দলীয় সভায় এ সিদ্বান্ত নেয়া হয়।

বহিস্কৃতি নেতারা হলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মো. সহিদ, চরদুয়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চরদুয়ানী ইউপি চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমেদ ফিরোজ, কাঠালতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল সিকদার ও পাথরঘাটা পৌর আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক ও পাথরঘাটা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোসাফ্ফের হোসেন বাবুল।

বহিস্কৃত পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন বলেন, সাংগঠনিক ভাবে আমাদেরকে বহিস্কার করার কোন এখতিয়ার তাদের নেই। কিভাবে তারা বহিস্কার করেছে তা আমার জানা নেই।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. জাবির হোসেন জানান, নির্বাচন পরবর্তী পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের দলীয় সভায় সভাপতি দলের অন্য সদস্যদের কাছে বহিস্কারের প্রস্তাবে করলে সর্বসম্মতিতে তাদেরকে দলের পদ থেকে বহিস্কার করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net