শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরগুনা বারের সভাপতি নান্টু-সম্পাদক আসলাম

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: বরগুনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হয়েছেন অ্যাড. আবদুর রহমান (নান্টু)। তিনি পেয়েছেন ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. এম এ জলিল পেয়েছেন ১০১ভোট। সম্পাদক পদে ১৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. মাহবুবুল বারী আসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অ্যাড. আতিকুল হক। তিনি পেয়েছেন ১০৭ ভোট।

নির্বাচনে সহ-সভাপতি (বরগুনা সদর) পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. বাহাউদ্দিন মিঞা, সহ-সভাপতি (আমতলী) পদে অ্যাডভোকেট আব্দুল কাদের, সহ-সভাপতি (পাথরঘাটা) পদে অ্যাডভোকেট মো. মশিউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা পদে নাহিদ সুলতানা (লাকী), যুগ্ম সম্পাদক (বরগুনা সদর) পদে অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম (মনির), যুগ্ম সম্পাদক (আমতলী) পদে অ্যাডভোকেট জসীম উদ্দিন, যুগ্ম সম্পাদক (পাথরঘাটা) পদে অ্যাডভোকেট নাজমুন নাহার রণি, গ্রন্থাগার সম্পাদক পদে অ্যাডভোকেট মো. জামাল হোসেন, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. মারুফ হোসাইন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মো. কবির হোসেন, সদস্য পদে অ্যাডভোকেট মুনশী মু. আব্দুর রহমান এবং অ্যাডভোকেট জাকির খান (বশির)।

নির্বাচনে ২৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল চারটায় ভোটগ্রহণ শেষ হয়। ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, অ্যাডভোকেট সওগাতুল আলম হানিফ, অ্যাডভোকেট মো. নূরুল আমীন এবং অ্যাডভোকেট মো. আব্দুল লতিফ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net