বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নিখোঁজের দুই দিন পর মেঘনায় পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নিখোঁজের দুই দিন পর মেঘনায় পুলিশ সদস্যের লাশ উদ্ধার

dynamic-sidebar

চাঁদপুরের হাইমচরে জেলেদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ পুলিশ সদস্য মোশারফের লাশ দুই দিন পর মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) বেলা ১১টায় চাঁদপুর-বরিশাল সীমান্তবর্তী এলাকা হাইমচরের চরভৈরবী ইউনিয়নের বাবুরচরের এলাকার মানুষ মেঘনা নদীতে লাশ ভাসতে দেখলে পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মোশারফের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকার মিজিপাড়ায়।

হাইমচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মহসিন আলম বলেন, চরভৈরবী এলাকার বাবুরচর মেঘনা নদী থেকে ১১টায় নিখোঁজ পুলিশ সদস্যের লাশ মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, হাইমচরের চরকোড়ালিয়ায় শুক্রবার রাতে ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে পুলিশ অভিযান চালায়। কিন্তু নদীতে পুলিশ দেখে জাটকা ধরতে থাকা জেলেরা হামলা চালায় তাদের ওপর। পুলিশ আত্মরক্ষায় পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এসময় পুলিশ সদস্য কনস্টেবল মোশারফ হোসেন নদীতে পড়ে যায়।
মোশারফের স্ত্রী শামীমা আক্তার জানান, শুক্রবার রাত সাড়ে ৭টায় অভিযানে যোগ দিতে বাসা থেকে বের হন মোশারফ। তারপর রাত ২টার দিকে বাসায় খবর দেওয়া হয় মোশারফকে পাওয়া যাচ্ছে না।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসিন আলম বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারলেও মোশারফ নিখোঁজ হয়। ফায়ার সার্ভিস কোস্টগার্ডসহ নদীতে উদ্ধার অভিযান চালিয়ে মোশারফকে উদ্ধার করা সম্ভব হয়নি। তারপরও আমরা অভিযান অব্যাহত রেখেছিলাম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net