মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিকেএসপির ক্রীড়া প্রতিভা অন্বেষণের প্রশিক্ষণ ক্যাম্প সমাপ্ত

বিকেএসপির ক্রীড়া প্রতিভা অন্বেষণের প্রশিক্ষণ ক্যাম্প সমাপ্ত

dynamic-sidebar

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ক্রীড়ার মান উন্নয়নের লক্ষ্যে বিকেএসপির বাস্তবায়নযোগ্য প্রকল্প ‘তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম-২০১৯’ এর প্রথম পর্ব শেষ হয়েছে।

২৭ ফেব্রুয়ারি থেকে ১৯ মার্চ দেশের ৬৪টি জেলা থেকে বাছাইকৃত ১০০০ জন খেলোয়াড়দের ৬ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত ঢাকা বিকেএসপি ও বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে ১ মাস মেয়াদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

রোববার (৫ মে) সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ক্রীড়া বিভাগের ৩৯৫ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদান করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ট্রেনিং কো-অর্ডিনেটর মো. রোকন উদ্দিন আহমেদ।
বিজ্ঞাপন

এদিকে বিভিন্ন ক্রীড়া বিভাগের বাকি ৬০৫ জনকে বিকেএসপির অন্যান্য আঞ্চলিক কেন্দ্র বরিশাল, চট্টগ্রাম, সিলেট ও খুলনায় সনদ প্রদান করা হয়।

উল্লেখ্য দিনাজপুর বিকেএসপিতে গত ৩ মে ১৫৫জন খেলোয়াড়কে সনদ প্রদান করা হয়েছে। আগস্টে ১০০০ জনের মধ্যথেকে বাছাইকৃত ৪০০ জনকে নিয়ে ২ মাসের প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হবে। ২ মাস মেয়াদে অনুষ্ঠিত এই প্রশিক্ষণ ক্যাম্প হতে চূড়ান্তভাবে বাছাইকৃত যোগ্য প্রশিক্ষণার্থীদের বিকেএসপির দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ কার্যক্রমে অগ্রাধিকার দেয়া হবে। ২০১৮ সালে ভর্তিকৃতদের ৭০ শতাংশ শিক্ষার্থী ছিল এই প্রকল্পের প্রশিক্ষণার্থী।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net