রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল আদালতপাড়ার চেম্বার থেকে ১০ বোতল ফেন্সিডিলসহ আইনজীবী গ্রেপ্তার

বরিশাল আদালতপাড়ার চেম্বার থেকে ১০ বোতল ফেন্সিডিলসহ আইনজীবী গ্রেপ্তার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক:: বরিশালে ফেন্সিডিলসহ রিয়াজ উদ্দিন মিলন নামে এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাকে আদালতপাড়ার জেলা আইনজীবী সমিতির ভবনে পাশে একটি ‌‘ল’ চেম্বার থেকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ জানিয়েছে- গোপন সংবাদের ভিত্তিতে জেলা জজ কোর্টের অভ্যন্তরে আইনজীবী সমিতির ভবনের পাশে অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন মিলনের চেম্বারে তল্লাশি চালানো হয়। এসময় ১০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এই ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টির সতত্য নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান জানান, ফেন্সিডিল ক্রয় বিক্রিতে জড়িত থাকার বিষয়টি আইনজীবী স্বীকার করেছেন। এই ঘটনায় তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা গ্রহণের প্রস্তুতি নেওয়া হয়েছে।

একই স্থান থেকে ২০১৫ সালে ৪০ বোতল ফেন্সিডিলসহ উদ্ধার করেছিল ডিবি পুলিশ। কিন্তু সেই সময় এই আইনজীবী পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net