শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশাল নগরবাসীকে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর সতর্কবার্তা!

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলোর সংস্কারের ক্ষেত্রে জনসাধারণের সহযোগিতা চেয়ে সতর্কবার্তা দিয়েছেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সংস্কারধীন সড়কে অন্তত সাতদিন মোটরসাইকেল বা ভারী যানবাহন পার্কিং না করতে তিনি পরামর্শ দিয়েছেন।
শুক্রবার রাতে এক ইমেলে এই বার্তা প্রেরণ করেছেন সিটি মেয়র।

ওই বার্তাটি হুবহু তুলে ধরা হয়েছে-

নগরবাসীর দৃষ্টি আকর্ষন করা যাচ্ছে যে- বরিশাল নগরীর উন্নয়নে বিভিন্ন এলাকায় বিশ্বের আধুনিক প্রযুক্তিতে রাস্তার কাজ চলমান রয়েছে। রাস্তাগুলো পুরু হওয়ায় সেগুলো শক্ত হতে কমপক্ষে ৭ দিন সময় লাগে। কাজ চলমান অবস্থায় রাস্তায় মটরসাইকেল বা এ ধরনের অন্যান্য যানবাহন পার্কিং করায় রাস্তাগুলো ক্ষতিগ্রস্থ হচ্ছে।

তাই রাস্তাগুলো যাতে কোন ধরনের ক্ষতি না হয় সে লক্ষ্যে জনস্বার্থে নতুন রাস্তার নির্মাণ কাজ চলাকালীন সাত (০৭) দিনের আগে মোটরসাইকেল বা ভারী যানবাহন পার্কিং না করে অন্যত্র পার্কিং করার জন্য বিশেষভাবে অনুরোধ করা গেল।

বর্তমানে জিলা স্কুল মোড় থেকে পলাশপুর ব্রিজ ও জেলখানার মোড় থেকে নথুল্লাবাদ বাস টার্মিনাল পর্যন্ত রাস্তার কাজ চলমান রয়েছে।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net