শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পবিত্র রমজান ও আসন্ন ঈদ উপলক্ষ্যে নগরীর আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পবিত্র রমজান ও আসন্ন ঈদ উপলক্ষ্যে নগরীর আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

dynamic-sidebar

বরিশাল সিটি কর্পোরেশনের আয়োজনে পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ উল ফিতর এর সময় আইন শৃংঙ্খলা, যানবাহনের শৃংঙ্খলা, বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নগর ভবনের সভাকক্ষে আজ বেলা ১১.০০ টায় সভাটি অনুষ্ঠিত হয়।

আলোচনার শুরুতেই আলোচকবৃন্দ নগরীর অবৈধ বালু উত্তোলন নিয়ন্ত্রনে ও প্রাকৃতিক দুর্যোগ ফনি মোকাবেলায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ এর গৃহীত পদক্ষেপের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর ঈদে ঘরমুখো যাত্রীদের নির্বিঘ্নে বাড়ি ফেরায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার বিষয়ে আলোচনা করা হয়। বাজার দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে সকল খুচরা বিক্রেতার নিকট পন্য ক্রয়ের রশিদ রাখা এবং মৌসুমি ব্যবসায়ীরা যাতে অতি মুনাফা বা কালোবাজারি করতে না পারে সেই বিষয়ে আইনশৃংঙ্খলা বাহিনীকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার কথা বলেন আলোচকরা। বাজার নিয়ন্ত্রনে নির্বাহী মেজিস্ট্রেটের মাধ্যমে সমন্বিতভাবে একাধিক মোবাইল কোর্ট পরিচালনা ও নিরবিচ্ছন্ন বিদ্যুৎ ব্যবস্থার জন্য মেয়র মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন তারা।

এসময় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ বলেন এই শহর আমার, আর বরিশালবাসী আমার পরিবার। সকল কাজে সবার সমন্ময়ে জনগনকে সর্বোচ্চ সেবা প্রদান করাই আমাদের কাজ। আলোচনার মূল বিষয়গুলো নিয়ে আমরা একসাথে কাজ করব। মাননীয় প্রধানমন্ত্রীর এসডিজি বাস্তবায়নে অবশ্যই সিভিল প্রশাসন, পুলিশ প্রশাসন, ও রাজনৈতিক নেত্রীবৃন্দের সমন্ময়ই সকল উন্নয়ন সম্ভব। এই আলোচনা সভার মূল উদ্দেশ্য হল জন দুর্ভোগ লাঘবে সমস্যা গুলো চিহিৃত করে এর সঠিক পদক্ষেপ গ্রহণ করা। আর তাহলেই আমরা জনগনকে সর্বোচ্চ সেবা দিতে পারব আর এটাই আমাদের লক্ষ। পাশাপাশি নগরীর জনগনকেও সচেতন হয়ে তার পাশে থেকে জনস্বার্থে কাজ করার আহবান জানান ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন (বিপিএম বার), জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, ডিজিএ্ফ আই এর ডিডি কর্নেল- জি এম শরিফ আহম্মেদ, র‌্যাব-৮ এর প্রধান নির্বাহী কর্মকর্তা-আতিকা সুলতানা, শের-ই-বাংলা মেডিকেল কলেজের পরিচালক ডাঃ আবদুল্লাহ আল বাকির, অতিরিক্ত পুলিশ কমিশনার মাহাফুজুর রহমান (বিপিএম),ডিসি দক্ষিন মোয়াজ্জেম হোসেন ভুইয়া, ডিসি উত্তর জাহাঙ্গীর হোসেন, ডিসি (ট্রাফিক) খাইরুল আলম, ডিসি (এস বি) রায়হান, ৪ থানার ওসি, বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল হাসান ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net