সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

দেশের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি ও শান্তি শৃংখলা বজায় রাখার উদ্দেশ্যে র‍্যাবের অব্যাহত প্রচেষ্টার অংশ হিসেবে গতকাল ০৪ জুলাই ২০১৯ তারিখে র‍্যাব-৮, একটি বিশেষ টিম ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা এলাকায় বিশেষ টহল ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ,ঝালকাঠি জেলার কাঁঠালিয়ার বাসিন্দা মোঃ তানজিল হাসান জনি পঞ্চায়েত (৩০) নিজ বাড়িতে অবৈধ অস্ত্র ও ইয়াবাসহ অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক টিম সেই স্থানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘেরাও করে ০১(এক) জন ব্যক্তিকে আটক করে। উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার হেফাজতে অবৈধ অস্ত্র ও ইয়াবা আছে। উপস্থিত স্বাক্ষীগণ এর উপস্থিতিতে মোঃ তানজিল হাসান জনি পঞ্চায়েতর বাড়ি থেকে ১টি ওয়ান শুটার গান,১টি রিভলবার,৩রাউন্ড তাঁজা কার্তুজ এবং ৮০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

আসামী তানজিলের নামে বিভিন্ন থানাতে ডাকাতি, মাদক, আগ্নিসংযোগ ও মারামারির একাধিক মামলা রয়েছে। এব্যাপারে র‍্যাব-৮, বরিশাল সিপিএসসি ৩৯;র ডিএডি মোঃ সায়দুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানায় একটি অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net