সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ১৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মামুন গ্রেফতার

বরিশালে ১৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মামুন গ্রেফতার

dynamic-sidebar

মোল্লা আজিজুল : বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল শুক্রবার গভীর রাতে (বৃহস্পতিবার দিবাগত রাত) উপজেলার কটকস্থল এলাকা থেকে ৩৯ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ মামুন ঘরামী (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার রাত পৌনে ১টার দিকে গৌরনদী মডেল থানা পুলিশ গোপন সূত্রে খবর পান যে, মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামী বিক্রির উদ্দেশ্যে বিপুল পরিমান মাদক নিয়ে উপজেলার কটকস্থল এলাকার ইমা পাগলার মাজারের পূর্বপাশের কালভাটের ওপর অপেক্ষা করছে। খবর পাওয়ার পর পরই গৌরনদী মডেল থানার এস.আই মোঃ আসাদুজ্জামান খান সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষনিক সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা মোঃ মামুন ঘরামী এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করে।

পুলিশ তখন পিছু ধাওয়া করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামীর হাতে থাকা শপিং ব্যাগ ও তার দেহ তল্লাশী করে পুলিশ এ সময় তার কাছ থেকে ৩৯ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা মোঃ মামুন ঘরামী বাড়ি উপজেলার কটকস্থল গ্রামে। সে ওই গ্রামের মোঃ হানিফ ঘরামীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় থানার এস.আই মোঃ আসাদুজ্জামান খান বাদি হয়ে মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামীকে গতকাল শুক্রবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net