শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে চাঁদা না দেয়ায় চেয়ারম্যানের নেতৃত্বে হামলা : আহত ৩

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ চাঁদা না দেয়ায় জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরীর নেতৃত্বে নগরীর ২৬নং ওয়ার্ড এলাকার ৩ যুবককে মারধর করে ও কুপিয়ে জখম করেছে চেয়ারম্যান ও তার বাহিনী।

আজ সন্ধায় জাগুয়া ইউনিয়ন ও ২৬ নং ওয়ার্ডের বর্ডার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানায় আহতর পরিবার। আহত সূত্রে জানাযায়, ২৬নং ওয়ার্ড হরিনাফুলিয়া এলাকার সরদার বাড়ির মোঃ সাগর সরদার (২২) পিতা: আঃ রহমান সরদার, হাফেজ হাং (২৩) পিতা: মনির হাং ও মোঃ আক্কাস (২১) পিতা: মনির হাং দীর্ঘদিন ধরে জাগুয়া ইউনিয়নে ড্রেজিং ব্যবসা করে আসছিলো।

এরই সুবাধে ঐ এলাকায় ব্যবসা করতে হলে চাদা দিতে হবে বলে জানায় ইউনিয়নের মোস্তাক চেয়ারম্যানের বাহিনী। কিন্তু দাবিকৃত চাদা না দেয়ায় আজ সন্ধায় চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী নিজে দারিয়ে থেকে তার বাহিনী দিয়ে সাগর, হাফেজ ও আক্কাসকে মারধর করে ও কুপিয়ে জখম করেছে।

পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে আহতদের শরিরে মারাত্বক জখম করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহরত পরিবারের সদস্যরা। এদিকে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বরিশাল কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার রাসেল।

অভিযুক্ত চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী নিজে দারিয়ে থেকে তার বাহিনী দিয়ে যুবকদের মারধরের ব্যাপারে আলাপ করলে সে জানায়, ঐ ঘটনার সময় তিনি ছিলেন। কিন্তু সে মারধরের নির্দেশ দেননি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net