শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সড়কের মাঝে বৈদ্যুতিক খুঁটি রেখেই চলছে নির্মাণ কাজ

সড়কের মাঝে বৈদ্যুতিক খুঁটি রেখেই চলছে নির্মাণ কাজ

dynamic-sidebar

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি পৌর এলাকার একটি সড়কে বৈদ্যুতিক খুঁটি রেখেই চলছে নির্মাণ কাজ। বৈদ্যুতিক খুঁটি অপসারণ না করেই কাজ চলমান রাখায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়রা জানান, গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ঝালকাঠি পৌর এলাকার বিশ্বরোড (সমাজসেবা কার্যালয়ের সামনে) থেকে ডায়াবেটিস হাসপাতালের সংযোগ সড়কে আরসিসি ঢালাই কাজ চলছে।

প্রায় এক কিলোমিটার ওই সড়কের মধ্যে রয়েছে বেশ কয়েকটি বৈদ্যুতিক খুঁটি। এ খুঁটি অপসারণ না করেই কাজ করায় স্ব-স্থানেই বৈদ্যুতিক খুঁটি রয়ে গেছে। অগ্নিকাণ্ড ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ি অথবা কোনো মুমূর্ষু রোগীর জন্য জরুরি প্রয়োজনে অ্যাম্বুলেন্স সড়কটি দিয়ে প্রবেশ করতে পারবে না। বৈদ্যুতিক খুঁটি গুলোই তখন গলার কাঁটা হয়ে দাঁড়াবে বলে শঙ্কা করছেন স্থানীয়রা।

ঝালকাঠি ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) সহকারী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, রাস্তার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। কিন্তু সেখানে থাকা বৈদ্যুতিক খুঁটি অপসারণের বিষয়ে পৌরসভা আমাদের কোনো নোটিশ বা লিখিত কোনো আবেদন দেয়নি। এ কারণে যথাসময়ে অপসারণ করা সম্ভব হয়নি।

এদিকে, ঝালকাঠি পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফ বিডি ক্রাইম কে জানায় রাস্তার কাজ পাশ হওয়ার পরেই বিদ্যুৎ বিভাগকে লিখিত ভাবে বিষয়টি জানানো হয়েছে। তারা আমাদের চিঠিকে গুরুত্ব দেয়নি। ওই সময়ে গুরুত্ব দিয়ে বৈদ্যুতিক খুঁটি অপসারণ করা উচিত ছিল।

বিদ্যুৎ বিভাগের সঙ্গে আবারও কথা হয়েছে তারা বৈদ্যুতিক খুঁটি অপসারণে শিগগিরই কার্যকরী ভূমিকা নেবেন বলেও জানান প্রকৌশলী আবু হানিফ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net