বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

আজ বরিশালসহ সারা দেশের ৩০০ গ্রামে ঈদ

dynamic-sidebar

অনলাইন ডেস্ক ॥ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার জাঁহাগীরিয়া শাহ সুফি মমতাজিয়া দরবার শরিফে আজ রবিবার ঈদ অনুষ্ঠিত হবে ।

সৌদি আরবের সঙ্গে মিল রেখে বাংলাদেশের প্রায় তিনশ গ্রামে আজ ১১ আগস্ট বরিবার পবিত্র ঈদুল আয্হা উদযাপন করবে । এই জেলাগুলো হচ্ছে চট্টগ্রাম, বরিশাল, চাঁদপুর, শরীয়তপুর, মাদারীপুর, ফরিদপুর, শেরপুর, পটুয়াখালী ও ঝিনাইদহ।

চন্দনাইশ দরবারের অনুসারী দক্ষিণ চট্টগ্রামের ১২০ গ্রামে আজ ঈদুল আযহা উদযাপিত হবে।
বরিশালে আজ ঈদ উদযাপন করবেন জাঁহাগীরিয়া শাহ সুফি মমতাজিয়া মতাদর্শীরা।

বরিশাল বিভাগে প্রায় ২০ হাজারেরও বেশি পরিবার ঈদুল আযহা উৎসব পালন করবে আজ। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার জাঁহাগিরিয়া শাহ সুফি মমতাজিয়া দরবার শরিফের মতাদর্শী এসব মানুষ।

শরীয়তপুরের সুরেশ্বর দরবার শরিফের ভক্ত ও মুরিদান ৩০টি গ্রামের কয়েক হাজার মানুষ আজ ঈদুল আযহা উদযাপন করবে। সুরেশ্বর দরবার শরিফের পীর জানশরিফ মাওলানার আমল থেকে চন্দ্র মাসের গণনা অনুসারে সৌদি আরবের সঙ্গে মিল রেখে তারা ঈদ পালন করে আসছে।

চাঁদপুর জেলার চার উপজেলার ৪০টি গ্রামে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে পবিত্র ঈদুল আযহা। হাজীগঞ্জ, মতলব উত্তর, মতলব দক্ষিণ ও ফরিদগঞ্জ উপজেলায় ঈদকে ঘিরে লোকজনের মধ্যে আনন্দ উৎসব দেখা গেছে।

শেরপুরের চারটি উপজেলার আটটি এলাকায় সৌদি আরবের সাথে মিল রেখে আজ ঈদ উদযাপন করা হবে।

পটুয়াখালী সদর, বাউফল, গলাচিপা ও কলাপাড়ার ৩০টি গ্রামের অন্তত ৫০ হাজার মুসলমান আজ পবিত্র ঈদুল আযহা পালন করবেন।

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ১০ গ্রামের শতাধিক মুসলমান ঈদুল আযহার নামাজ আদায় করবেন।

মাদারীপুরের চারটি উপজেলার ৩০ গ্রামের প্রায় ৪০ হাজার মানুষ আজ ঈদুল আযহা উদযাপন করে। তারা সবাই সুরেশ্বর পীরের মুরিদ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net