মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে ৪৬০ পিস ইয়াবাসহ কথিত সাংবাদিক আটক

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার : বরিশাল নগরীর ৭নং ওয়ার্ডের ভাটিখানা এলাকার মীরা বাড়ি গলির সামনে থেকে অভিযান চালিয়ে ৪৬০ পিস ইয়াবা সহ সাংবাদিক পরিচয়দানকারী এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বার ) রাত ১০:৩০ মিনিটের দিকে কাউনিয়া থানা পুলিশের ওসি মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

আটককৃত সাংবাদিক পরিচয়দানকারী হচ্ছে ৭নং ওয়ার্ডের ভাটিখানা এলাকার মীরা বাড়ি গলির বাসিন্দা মো.আহসান হাবিবের ছেলে জামিল হাসান (৩৩)।

কতিথ সাংবাদিক জামিল হাসান নিজেকে দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার বরিশাল শহর প্রতিনিধি ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন। এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, সাংবাদিকতার আড়ালে তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল । কাউনিয়া থানার সেকেন্ড অফিসার তানজিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৭নং ওয়ার্ডের ভাটিখানা এলাকার মীরা বাড়ি গলির মো.আহসান হাবিবের ছেলে জামিল হাসানের ঘরে অভিযোন পরিচালনা করা হয়।

এসময় তার ঘর থেকে ৪৬০ পিস ইয়াবা সহ জামিল হোসেনকে আটক করা হয়। এসময় তল্লাশী করে তার ঘর হতে ৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তার বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net