বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বরিশাল সিটি কর্পোরেশন একাদশ চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বরিশাল সিটি কর্পোরেশন একাদশ চ্যাম্পিয়ন

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলা পর্যায়ে চলমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (বালক অনুর্ধ-১৭) ফুটবল টুর্নামেন্টর চ্যাম্পিয়ন বরিশাল সিটি কর্পোরেশন একাদশ।

রোববার বেলা সাড়ে তিনটায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে খেলায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করে খেলা বরিশাল সিটি কর্পোরেশন একাদশ ৪-০ গোলে গৌরনদী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শুরুর প্রথম থেকেই একের পর এক আক্রমন করে প্রতিপক্ষকে দারুন চাপে রাখে বরিশাল সিটি কর্পোরেশন একাদশ। তাদের আক্রমনের ফলে একপর্যায়ে নাস্তানুবুদ হয়ে পড়া গৌরনদী একাদশের খেলোয়াররা এলোমেলো হয়ে পড়ে। আক্রমনের পর আক্রমন শানিয়ে বরিশাল সিটি কর্পোরেশন একাদশের খেলোয়াররা গোল উৎসবে মেতে উঠে। দলের পক্ষে শংকর দুইটি এবং শরীফ ও রাব্বী একটি করে গোল করে জয়ের পাল্লা ভারী করে।

এদিকে প্রথমবারের মতো জেলা পর্যায়ের কোন টুর্নামেন্টে অংশগ্রহন করেই চ্যাম্পিয়নের গৌরব অর্জন করায় বরিশাল সিটি কর্পোরেশন একাদশের সকল খেলোয়ারদের কর্পোরেশনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। এবং বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net