শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আ’লীগের নাম ভাঙ্গিয়ে কোন অন্যায় করতে দেয়া হবেনা : মেয়র সাদিক আবদুল্লাহ

আ’লীগের নাম ভাঙ্গিয়ে কোন অন্যায় করতে দেয়া হবেনা : মেয়র সাদিক আবদুল্লাহ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে যারা এখনো অন্যায়ের সাথে যুক্ত আছেন তাদের উচিত হবে সংগঠন ছেড়ে দেয়া।

আমি কোন অন্যায়ের দায়ভার নেবোনা এবং কাউকে দলের নাম ভাঙ্গিয়ে কোন অন্যায় করতে দেবোনা। মেয়র বুধবার বিকেলে নগরীর মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন মেরিন ওয়ার্কশপ মাঠে বরিশাল আন্তর্জাতিক জামদানি, তাঁত বস্ত্র রপ্তানী মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে এসকল কথা বলেন।

বিসিসির ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বরিশাল চেম্বারের পরিচালক এটিএম শহীদুল্লাহ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে মেয়র আরো বলেন, প্রধানমন্ত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন সেই অভিযানকে বরিশাল সিটি কর্পোরেশন ও বরিশাল মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে আগেই সাধুবাদ জানানো হয়েছে।

অনেক অপরাধী আজ কিন্তু ইঁদুরের গর্তে যেতে বাধ্য হয়েছে। অতীত থেতে নিজেও অনেক শিক্ষা নিয়েছেন উল্লেখ করে মেয়র বলেন, ভুলত্র“টি শুধরিয়ে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে আমাদের একত্রে কাজ করতে হবে।

১৫ আগস্টে নিহত শহীদ আবদুর রব সেরনিয়াবাতের নাম শ্রদ্ধার সাথে স্মরন করে মেয়র বলেন, চারটি মন্ত্রনালয়ের মন্ত্রী থাকার পরেও তিনি মারা যাওয়ার পর তাঁর ব্যাংক একাউন্টে মাত্র ১১’শ টাকা পাওয়া গিয়েছিল।

রব সেরনিয়াবাত তাঁর পরিবারের জন্য অর্থ রেখে যেতে না পারলেও আদর্শ রেখে গেছেন। আমরা আদর্শ বুকে ধারন করে রাজনীতি করি। কোন কিছু পাওয়ার আশায় রাজনীতি করিনা। অর্থ দিয়ে কিছুই হয়না। আমিও ১৫ আগস্টে মরে যেতে পারতাম। আমাদের বিবেক জাগ্রত রেখে একজন মানুষ হয়ে মানুষের জন্য কাজ করতে হবে।

কারন মহান সৃষ্টিকর্তা অঅমাদের বিবেক দিয়ে তৈরী করেছেন সৃষ্টির সেরা জীব হিসেবে। মেয়র আরো বলেন, বরিশাল সিটি কর্পোরেশন হবে একটি পরিস্কার গ্লাসের মতো। যেখানে জনগনের কাছে জবাবদিহীতা থাকবে। আমি এলক্ষে কাজ করছি। যেসকল সাবেক ও বর্তমান কাউন্সিলর নামে বেনামে অগনিত স্টল নিয়েছেন তাদের তালিকা আমার হাতে রয়েছে।

আমি আগেও বলেছি বিসিসির কোন কাউন্সিলর কর্পোরেশনের কোন ঠিকাদারী কাজে যুক্ত থাকতে পারবেন না। পুলিশের সকল ভাল কাজে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, আমি দায়িত্ব নেয়ার পূর্বেই এই নগর থেকে মদ, জুয়াসহ সকল অশ্লীলতা বন্ধ করে দিয়েছি।

অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান এ ধরনের একটি মেলার আয়োজনে পৃষ্ঠপোষকতা করার জন্য মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর প্রশংসা করে বলেন, একটি সুন্দর ও অপরাধমুক্ত নগর গড়তে প্রশাসনের পক্ষ থেকে মেয়রকে সবধরনের সহায়তা করা হবে।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপ পুলিশ কমিশনার (ডিসি সাউথ) মোয়াজ্জেম হোসেন ভুইয়া, বরিশাল সিটি কর্পোরেশনের ২ নং প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন, বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ন কবির চৌধুরী প্রিন্স,

সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। অনুষ্ঠান শেষে মেয়র প্রধান অতিথিসহ অন্যান্যের সাথে নিয়ে মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এর আগে মেয়র বেলুন ও শান্তি প্রতিক পায়রা উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net