বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে এএসআই দেলোয়ারের বিরুদ্ধে জেলেদের বিক্ষোভ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের মেহেন্দিগঞ্জ চরএককরিয়া ইউনিয়নের লালখাড়াবাদ নদীতে ১০ জন জেলেকে আটক করে ৬৫ হাজার টাকা চাঁদাবাজীর অভিযোগে এএসআই দেলোয়ারের বিরুদ্ধে জেলেদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর ৫টার সময় চরএককরিয়া ইউনিয়নের পোলতাতলী পুরাতন খেয়াঘাট এলাকায় এএসআই দেলোয়ারের নেতৃত্বে ৪ জন পুলিশ অভিযান চালায়।

এসময় মা ইলিশ ধরেছে এমন অভিযোগ তুলে খোকন হাওলাদার (২০), বোরহান সরদার (১৯), কাওসার তফাদার (১৬), চাঁন মিয়া (২৫), আলাউদ্দিন (৫০), লালু ফকির (১৭) সহ ১০ জেলেকে আটক করেণ এএসআই দেলোয়ার।

আটককৃতদের কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবী করেণ এএসআই দেলোয়ার। দাবীকৃত টাকা না দিতে পারলে তাদেরকে কারাদন্ড দেওয়া হবে বলে হুমকি দেন তিনি।

এসময় স্থানীয় ব্যবসায়ী মনির হাওলাদার ও জামাল হোসেন রাড়ী মোট ৬৫ হাজার টাকা দিয়ে ১০ জেলেকে ছাড়িয়ে রেখেছে বলে জানান জেলেরা। এই ঘটনায় জেলেদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হলে বেলা ১টার সময় শত শত জেলে একত্রিত হয়ে এএসআই দেলোয়ারের চাঁদাবাজী বন্ধের দাবীতে এবং তার বিচারের দাবীতে পোলতাতলী বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেণ।

ব্যবসায়ী মনির হাওলাদার ও জামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে জানান, এএসআই দেলোয়ার স্যারকে টাকা দিয়ে আমরা আটককৃত জেলেদের ছাড়িয়ে রেখেছি।

এবিষয়ে এএসআই দেলোয়ারের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি ঘটনাস্থলে যায়নি বলে ফোনটি কেটে দেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা শিমুল রানী পাল জানান, পুলিশ কোথায় গিয়ে জেলেদের কাছ থেকে টাকা এনেছে বা মাছ এনেছে তা আমি কিছুই জানিনা।

এবিষয়ে থানা অফিসার ইন-চার্জ (ওসি) আবিদুর রহমান গণমাধ্যমকে জানান, এএসআই দেলোয়ার জেলেদের কাছ থেকে টাকা, জাল ও মাছ এনেছে এমন ঘটনা আমার জানা নাই। বিষয়টি তদন্ত করে দেখবো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net