সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে র‌্যাবের হাতে জেএমবি সদস্য আটক

dynamic-sidebar

অনলাইন ডেস্ক ॥ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর অভিযানে গতকাল বরিশালের মেহেন্দীগঞ্জ থেকে জেএমবি এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত জেএমবির ওই সদস্যর হলেন উপজেলার পাতারহাট চরহোগলা গ্রামের আলম খানের ছেলে তরিকুল ইসলাম মিসকাত।

তিনি জেএমবির দাওয়াতি শাখার একজন সক্রিয় সদস্য। সে দাওয়াতি কাজ পরিচালনার জন্য বরিশালের বিভিন্ন স্থানে গমন করে ও বর্তমানে সে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে। তার নিকট হতে উগ্রপন্থী বই এবং লিফলেট উদ্ধার করা হয়।

আজ দুপুরে র‌্যাব-৮ সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net