রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

বরিশালে নতুন করে ১২পু‌লিশ সদস্য সহ ১৫জন করোনায় আক্রান্ত

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় ব‌রিশা‌লে নতুন ক‌রে ১৫ জন ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছে। এর ম‌ধ্যে ১২ জনই পু‌লিশ। জেলা প্রশাসন সূ‌ত্রে এ তথ্য জানা গে‌ছে। আক্রান্ত‌দের ম‌ধ্যে নাজির মহল্লা এলাকার ২ জন, চকবাজার এলাকার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১২ জন সদস্যসহ মোট ১৫ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১৫ জন সহ এ জেলায় অদ্যাবধি ১০৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

১৯ মে বরিশাল জেলায় নতুন করে কোনো ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়নি । গত ১৭ মে আরোগ্য লাভ করা ১ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৩৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৬৩ জন, উজিরপুর উপজেলায় ০৭ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ০৫ জন, বানারীপাড়া,হিজলা, আগৈলঝাড়া ও বাকেরগঞ্জ উপজেলার প্রত্যেকটিতে ০৩ জন করে, গৌরনদী ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ২ জন করে মোট ১০৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

গত ১৩ মে শনাক্ত হওয়া ০১ জন মেডিকেল টেকনলজিস্ট সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ৯ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ৪ জন), ৬ জন নার্স, ১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক মিলিয়ে সর্বমোট ১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net