সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে নতুন করে চারজন করোনায় আক্রান্ত

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার (২১ মে) বরিশাল জেলায় নতুন করে আরও ৪ জনের করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১২৫ জন। এর আগে বুধবার বরিশাল জেলায় তিন পুলিশ সদস্যসহ ১৮ জনের কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।

বৃহস্পতিবার নতুন করে আক্রান্ত শনাক্ত হওয়া চারজনই বরিশাল নগরীর বাসিন্দা। এদের মধ্যে একজন বরিশাল নগরীর সাগরদী, একজন সিএন্ডবি রোড, একজন দক্ষিণ আলেকান্দা এবং অপরজন কালীবাড়ি রোডের বাসিন্দা।

এছাড়া একই দিন জেলায় করোনা আক্রান্তদের মধ্যে দু’জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে বরিশাল জেলায় প্রাণঘাতী করোনা থেকে আরোগ্য লাভ করা রোগীর সংখ্যা দাড়িয়েছে ৪১ জনে।

তাছাড়া জেলার মুলাদী উপজেলায় আক্রান্ত শনাক্ত হওয়ার আগেই মৃত্যু হয় এক দিনমজুরের। মৃত্যুর পরে নমুনা পরীক্ষায় তার কোভিড-১৯ ধরা পড়ে। বরিশাল জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত বরিশাল মহানগরীতে ৮৩ জন, বাবুগঞ্জে ১২ জন, উজিরপুরে ৮ জন, মেহেন্দীগঞ্জে ৫ জন, বাকেরগঞ্জে ৪ জন, বানারীপাড়া, হিজলা ও আগৈলঝাড়ায় ৩ জন করে মোট ৯ জন, গৌরনদী ও মুলাদী উপজেলায় দু’জন করে মোট ৪ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এছাড়া আক্রান্তদের মধ্যে ১০ জন চিকিৎসক, ৭ জন নার্স, ১ জন মেডিকেল টেকনোলজিস্ট, ১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক ও ২৮ জন পুলিশ সদস্য রয়েছে। পুলিশ সদস্যদের মধ্যে ২৭ জন বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net