বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৫২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঢাকাগামী লঞ্চে যাত্রীদের উপচেপড়া ভিড়, নেই স্বাস্থ্যবিধির বালাই

ঢাকাগামী লঞ্চে যাত্রীদের উপচেপড়া ভিড়, নেই স্বাস্থ্যবিধির বালাই

dynamic-sidebar

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে দেশের দক্ষিণাঞ্চল থেকে ফেরা মানুষের উপচেপড়া ভিড় দেখে বোঝার উপায় নেই, বাংলাদেশসহ সারা বিশ্বে চলছে নভেল করোনাভাইরাসের প্রকোপ। যেকোনোভাবে কর্মক্ষেত্রে ফেরাই যেখানে মুখ্য, সেখানে স্বাস্থ্যবিধি মানারও কোনো বালাই ছিল না। রাজধানীতে ফেরা লঞ্চের যাত্রীরা বলছেন, করোনা পরিস্থিতিতে কোথাও কোনো কড়াকড়ি চোখে পড়েনি তাঁদের।

সদরঘাট লঞ্চ টার্মিনালে দেখা গেছে, দক্ষিণাঞ্চল থেকে রাজধানীর সদরঘাটে আসা লঞ্চগুলো থেকে একের পর এক মানুষ নামছেন। দেখে মনে হচ্ছে, সব মানুষ যেন আজই ফিরলেন ঢাকায়। একেকটা লঞ্চে কত মানুষের জায়গা মেলে, আজ সকালের লঞ্চগুলোর চিত্র দেখে তা বলা বেশ কঠিন। ঘাটে ভেড়ার আধা ঘণ্টা পরও লঞ্চ থেকে মানুষ শুধু নামছেই। মানুষে মানুষে একাকার তখন পুরো এলাকা।

যাত্রীরা বলছেন, লঞ্চের ছাদ ও সিঁড়িতে কোনো জায়গা খালি ছিল না। এমন পরিস্থিতিতে লঞ্চের মধ্যে হাঁটাচলারও কোনো উপায় ছিল না। এক যাত্রী আরেক যাত্রীর সঙ্গে গাদাগাদি করে ছিলেন। কর্মক্ষেত্রে যোগ দিতে মানুষের ভিড় আর করোনাভাইরাসের ভয় নিয়েই ঢাকায় ফিরতে বাধ্য হচ্ছেন অনেকে।

এসব চিত্র দেখে বোঝার উপায় নেই, বিশ্বজুড়ে চলছে করোনা মহামারি। আর বাংলাদেশেও এখনো আশঙ্কাজনক হারে বাড়ছে করোনার সংক্রমণ। করোনার ভয়ের চেয়ে যেন ঢাকায় ফেরাই মানুষের কাছে মুখ্য হয়ে উঠেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net