শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস অনুষ্ঠিত

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এ স্লোগান কে সামনে রেখে বর্তমান সরকার শিক্ষা বিস্তারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।আমরা জানি শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা মানুষের অন্যতম মৌলিক অধিকার। যে জাতি যত শিক্ষিত, সেই জাতি তত বেশী সভ্য ও উন্নত।

 

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বরিশাল জেলা প্রশাসন ও জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো বরিশাল এর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এবারের প্রতিপাদ্য বিষয় কোভিড ১৯ শংকট সাক্ষরতা শিক্ষায় পরিবর্তনশীল শিখন-শেখানো কৌশল এবং শিক্ষাবিদদের ভূমিকা। আজকের সাক্ষরতা দিবসের আলোচনা অনুষ্ঠানে জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এর সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল ড. অমিতাভ সরকার।

 

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার বরিশাল, মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার), পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল বরিশাল প্রফেসর মোঃ মোয়াজ্জেম হোসেন।এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক বৃন্দ, উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মুনিবুর রহমান, জেলা শিক্ষা অফিসার বরিশাল মোঃ আনোয়ার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরিশাল আবদুল লতিফ মজুমদারসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের শুরুতে সাক্ষরতা দিবস উপলক্ষে একটি ভিডিও ডকুমেন্টারি উপস্থাপন করা হয় পরে অতিথিরা সাক্ষরতার বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net