রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে বাস-কার্ভাডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে ৬ যাত্রী নিহত

বরিশালে বাস-কার্ভাডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে ৬ যাত্রী নিহত

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুরের বাস, অ্যাম্বুলেন্স ও কার্ভাভ্যানের সংঘর্ষে নারীসহ অন্তত ৬ জন ঘটনাস্থল প্রাণ হারিয়েছে। বুধবার বিকেলে উপজেলার আটিপাড়া নামক এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের এই দুর্ঘটনায় নিহত সকলে অ্যাম্বুলেন্স যাত্রী। দুঘটনার পরে তিনটি যান মহাসড়কের ওপরে পড়ে থাকায় এক ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ থাকে। স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে সকলের লাশ উদ্ধার এবং পরিবহনটি অন্যত্র সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। কিন্তু তাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে একটি অ্যাম্বুলেন্স রোগীসহ ৫ স্বজনকে নিয়ে দ্রুত গতিতে চালিয়ে বরিশাল শহরের উদ্দেশে যাচ্ছিল। এসময় স্থানীয় আটিপাড়া নামক এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে বিপতরিতমুখী বরিশাল থেকে আসা একটি বাসের সাথে প্রথমে সংঘর্ষ হয়। সাথে সাথে এসময় একই দিক থেকে জোরালো গতিতে ছুটে আসা আরও একটি কাভার্ডভ্যানও অ্যাম্বুলন্সটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক ও এতে থাকা দুই নারীসহ আরও ৪ জনের মৃত্যু ঘটে। পরে দীর্ঘক্ষণ সড়কে পরিবহন চলাচল বন্ধ থাকে।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, দুর্ঘটনায় ৬ জন নিহতের এই ঘটনায় তিনটি যান মহাসড়কের ওপরে থাকায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। লাশগুলো উদ্ধার শেষে অ্যাম্বুলেন্সসহ তিনটি যান সরিয়ে সড়কে পরিবহন চলাচল স্বাভাবিক করার করা হয়। তবে এই ঘটনায় নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। লাশগুলো সন্ধ্যার পরে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net