বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে সংযোগ ব্রিজের বেহাল দশা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক॥ জেলার বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রি ইউনিয়নের বাখরকাঠী ও নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের চৌদ্দবুড়িয়া এলাকার সংযোগ ব্রিজের বেহাল দশা। ঝুঁকিপূর্ণ এ ব্রিজ দিয়ে পারাপারের সময় একাধিক দুর্ঘটনায় আহত হয়েছেন অসংখ্য ব্যক্তি।

ভূক্তভোগী এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ১৭ বছর পূর্বে নির্মিত ব্রিজটি দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় জনসাধারণের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। স্থানীয়রা নিজেদের প্রচেষ্টায় বাঁশ দিয়ে জোড়াতালি দিয়ে যাতায়াতের ব্যবস্থা করলেও কিছুদিন যেতে না যেতেই আগের অবস্থায় ফিরে আসে ব্রিজটি। স্থানীয়রা আরও জানান, দীর্ঘদিনেও ঝুঁকিপূর্ণ ব্রিজটি সংস্কার না করায় ব্রিজ দিয়ে পারাপার হতে গিয়ে অনেকেই দুর্ঘটনার শিকার হয়েছেন।

সূত্রমতে, ব্রিজের একপাশে চৌদ্দবুড়িয়া বাড়ৈপাড়া আর অন্যপাশে বাখরকাঠী মাধ্যমিক বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাজারসহ জামে মসজিদ। এছাড়াও দুই ইউনিয়নের সেতু বন্ধনের একমাত্র ব্রিজটি দিয়ে প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে কয়েক হাজার মানুষ যাতায়াত করেন। বর্তমানে কোনমতে জোড়াতালি দিয়ে ঝুঁকি নিয়ে এ ব্রিজ দিয়ে তাদের চলাচল করতে হচ্ছে

ভূক্তভোগিরা ক্ষোভ প্রকাশ করে বলেন, দুই ইউনিয়নের সীমান্তবর্তী হওয়ায় স্থানীয় কোন জনপ্রতিনিধিরাই অধিক ঝুঁকিপূর্ণ ব্রিজটি সংস্কারের জন্য উদ্যোগ গ্রহণ করেননি। তাই দুই ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার বাসিন্দারা জরুরি ভিত্তিতে ঝুঁকিপূর্ণ ব্রিজটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net