রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:১০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
৭০ পয়েন্টে ধর্ষণবিরোধী বিট পুলিশিং সমাবেশ

৭০ পয়েন্টে ধর্ষণবিরোধী বিট পুলিশিং সমাবেশ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ৭০ পয়েন্টে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের উদ্যোগে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় এসব সমাবেশ অনুষ্ঠিত হয়। এর মধ্যে কোতোয়ালি মডেল থানা আয়োজিত প্রধান বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়ছে নগরীর সদর রোডের টাউন হলে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

মডেল থানার ওসি নুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট এসএম ইকবাল এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক ক্যামেলিয়া খান।

সমাবেশে পুলিশ কমিশনার বলেন, ‘নারী নির্যাতন ও নিপীড়নকারীদের কোন্ও জায়গা এই দেশে নেই। নির্যাতনকারীদরে বিরুদ্ধে অবশ্যই কঠোর আইনগত ব্যবস্থা হবে। এর পাশাপাশি সামাজিক সচেতনতা সৃষ্টির জন্য সমাজের সর্বস্থরের মানুষের প্রতি আহ্বান জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net