মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:০৫

শিরোনাম :
মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ!

বরিশালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥‘‘মুজিব বর্ষের প্রতিশ্রুতি সেবা, ত্যাগ ও অগ্রগতি’’স্লোগানে বরিশালে নানা আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বরিশাল সদর ফায়ার সার্ভিস স্টেশনে বেলুন-ফেস্টুন উড়িয়ে এবং কেক কেটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্ধোধন করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

 

 

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক এবিএম মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। সমাবেশে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, গত পহেলা জানুয়ারি থেকে ৩১ অক্টোবর পর্যন্ত বরিশাল বিভাগে ৪১৫টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ২৭ কোটি ২১ লাখ ৮২ হাজার টাকার সম্পদের ক্ষতি হয়েছে।

 

 

এ সময় ৫২ কোটি ৬৮ লাখ ৫৮ হাজার ৫শ’ টাকার সম্পদ রক্ষা করেছে ফায়ার সার্ভিস সদস্যরা। গত ১০ মাসে আগুনে পুড়ে একজন নিহত এবং ১ জন দগ্ধ হয়েছে। এছাড়া গত ১০ মাসে সড়ক ও নৌপথ সহ অন্যান্য স্থানে ২৩৬টি দুর্ঘটনায় নিহত হয়েছে ৭৮জন এবং ৪০১ জন আহত হয়েছে। সংক্ষিপ্ত সমাবেশ শেষে ফায়ার সার্ভিসের গাড়ি বহর নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে মহড়া দেয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net