বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩০

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
আসছেন না পোলার্ড-ব্রাভো, কঠিন অবস্থায় বরিশাল

আসছেন না পোলার্ড-ব্রাভো, কঠিন অবস্থায় বরিশাল

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ পাকিস্তান প্রিমিয়ার লিগ, পিএসএলের এবারের আসর শুরু হবে আগামী ১৩ ফেব্রুয়ারি। এ জন্য ইতোমধ্যে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিপিএল ছেড়ে দেশে ফিরেছেন পাকিস্তানি ক্রিকেটাররা। দারুণ সব ক্রিকেটার হারিয়ে স্বাভাবিকভাবেই সঙ্কটে পড়েছে ফ্র্যাঞ্চাইজগুলো। সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালও এর ব্যতিক্রম নয়।

 

এবারের বিপিএলের শুরু থেকেই বরিশালের হয়ে মাঠ মাতিয়েছেন ইফতিখার আহমেদ, মোহাম্মদ ওয়াসিমদের মত তারকা পাকিস্তানি ক্রিকেটাররা। পিএসএলের কারণে এই দুইজন চলে যাওয়ায় একটা শূন্যতা তৈরি হয়েছে বরিশাল শিবিরে। সম্প্রতি শোনা যায়, শূন্যতা পূরণের জন্য ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোকে দলে ভেড়াচ্ছে বরিশাল।

তবে চলমান আইএল টি-টোয়েন্টিতে খেলার কারণে এই দুইজন বাংলাদেশে আসছেন না বলে জানিয়েছেন বরিশালের মালিক মিজানুর রহমান। সেই সাথে আফগানিস্তানের দুই ক্রিকেটার নাভিন উল হক ও রহমানুল্লাহ গুরবাজকে পাওয়ার সম্ভাবনাও খুব কম বলে জানিয়েছেন তিনি।

গণমাধ্যমকে মিজানুর রহমান বলেন, ‘পোলার্ড ও ব্রাভো যে দলে খেলছে ওই দল হয়তো ফাইনালে উঠবে। সেক্ষেত্রে তাদের মাত্র এক ম্যাচের জন্য পাওয়া যাবে। ওদের সাথে কথা চলছে এটা সত্যি। তবে সম্ভাবনা নেই। কারণ যত বড় ক্রিকেটারই হোক না কেনো উইকেট বুঝতেই তো এক দুই ম্যাচ লেগে যাবে।’

‘গুরবাজ ও নাভিন তো শারজাহ ওয়ারিয়র্সের হয়ে খেলছে। দুবাই লিগে ওরাও কোয়ালিফার করছে। আসলে আমাদের কপাল খারাপ। ওদের হয়তো পাব না। যদিও এর মধ্যে তাদের দল হেরে যায় তাহলে হয়তো ১১ বা ১২ তারিখ পাব। তবে অন্য একজনকে আনার চেষ্টা চলছে। কালকে সেটা কনফার্ম হবে। আমরা খুবই কঠিন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছি।’ যোগ করেন মিজানুর রহমান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net