মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৫

শিরোনাম :
মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ!
গাাঁজা বিক্রি করতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুই সদস্য আটক

গাাঁজা বিক্রি করতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুই সদস্য আটক

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ মাদক কারবারির কাছে গাাঁজা বিক্রি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর(ডিএনসি) এর এক কর্মকর্তাসহ দুই সদস্য।পরে তাদের র‌্যাব-পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় জনতা।সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে বরিশাল নগরের পলাশপুরের মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।আটককৃতরা হলো জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সিপাহি মোঃ সবুর।

 

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) বি.এম আশরাফ উল্যাহ তাহের জানান, সকালে আমাদের কাউনিয়া থানা পুলিশের সদস্যরা জানতে পারে স্থানীয় জনতা পলাশপুর কলোনীর লোকজন ৫ নম্বর গলিতে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুজন সদস্যকে আটকে রেখেছে এবং সেখানে র‌্যাব-৮ এর সদস্যরা সেখানে পৌঁছেছেন।তিনি বলেন, কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে জানতে পারে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সিপাহি মোঃ সবুর সকালে মোটরসাইকেল যোগে সিভিল পোশাকে পলাশপুরে যায়।

 

 

তখন তারা ব্যাগে করে আনুমানিক দেড়কেজি গাাঁজা বিক্রির জন্য মাদক কারবারি সোহাগ ওরফে কানা সোহাগের কাছে যান। স্থানীয়দের বরাতে তিনি বলেন, এরআগেও আটককৃতরা পলাশপুরের মাদক কারবারিদের সাথে মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ছিলো। যা স্থানীয়রা জানতে পেরে আজ সকাল ৬ টার দিকে গাঁজা বিক্রির সময় জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে ওই দুই সদস্যকে আটক করে। পরে তাদের কাছ থেকে প্রায় দেড়কেজি গাঁজা উদ্ধার করে এবং থানা পুলিশ ও র‌্যাব সদস্যদের খবর দেয়।পরে র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা ওই দুইজনকে জনতার কাছ থেকে বুঝে নিয়ে কাউনিয়া থানায় নিয়ে আসে। পরবর্তীতে এ বিষয়ে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, র‌্যাব ওপুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হয়েছে।

 

 

পাশাপাশি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।এদিকে মোহাম্মদপুরের স্থানীয় বাসিন্দারা জানান, জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বেশ কয়েকজন সদস্যদের সাথে পলাশপুর ও মোহাম্মদপুরের মাদক কারবারিদের সাথে ভালো সম্পর্ক রয়েছে। এর সূত্র ধরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কয়েকজন তাদের সাথে মাদক সংক্রান্ত লেনদেনও করে। অথচ তল্লাশির নামে এখানেই সাধারণ মানুষকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা হয়রানি করতো। যা নিয়ে স্থানীয়রা ক্ষিপ্ত ছিলো। আজ সকালে গাঁজা বিক্রির সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের স্থানীয়রা হাতে নাতে আটক করে এবং সাথে থাকা ব্যাগ তল্লাশি করে প্রায় দেড়কেজি গাঁজা উদ্ধার করে। পরে তাদের মারধর করে র‌্যাব-পুলিশের হাতে তুলে দেয়া হয়।তবে এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কেউ গণমাধ্যমে কথা বলতে রাজি হননি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net