মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০৩

শিরোনাম :
মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ!
বরিশালে গ্রেপ্তার জামায়াতের ৮ নেতাকর্মী কারাগারে

বরিশালে গ্রেপ্তার জামায়াতের ৮ নেতাকর্মী কারাগারে

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশাল নগর থেকে গ্রেপ্তার হওয়া জামায়াতের ৮ নেতাকর্মীকে জেলে পাঠিয়েছে আদালত।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বরিশালের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. হাবিবুর রহমান চৌধুরী জেলে পাঠিয়েছেন বলে জিআরও এনামুল হক জানিয়েছেন।

স্থানীয়রা জানান, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, জামায়াতের নেতাকর্মী, আলেম-ওলামাসহ সব রাজনৈতিক নেতাকর্মীদের মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বের হওয়া মিছিল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-সিরাজুল ইসলাম (৪১), সোবহান হাওলাদার (৬০), আব্দুল কাইয়ুম (২৮), মেহেদী হাসান (২০), আনোয়ার হোসেন (৬২), মোহাম্মদ আলী (৬০), মোস্তাফিজুর রহমান (৫৬) ও মোহাম্মদ ইমরান (২৫)। তারা সবাই বরিশাল নগরের বর্তমান বাসিন্দা হলেও বর্তমানে কে কোন পদে রয়েছে তা জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিনা অনুমতিতে নগরের নবগ্রাম রোডের খান সড়ক এলাকা থেকে মিছিল বের করার চেষ্টা করে। এ সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আদালতের জিআরও এনামুল হক জানান, গত ১৯ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানার এসআই বিজয় মণ্ডল বাদী হয়ে বিস্ফোরক দ্রব্যে আইনে মামলা করেন। আটজনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net