মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫০

শিরোনাম :
মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ!
বরিশালে প্রধানমন্ত্রীকে কটুক্তি, ছাত্রদল নেতার ৫ বছরের কারাদণ্ড

বরিশালে প্রধানমন্ত্রীকে কটুক্তি, ছাত্রদল নেতার ৫ বছরের কারাদণ্ড

dynamic-sidebar

খবর বরিশাল: প্রধানমন্ত্রী, সেতু মন্ত্রী ও স্পীকারকে নিয়ে ফেসবুকে কটুক্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রদলের এক নেতাকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। পাশাপাশি এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা দিতে ব্যর্থ হলে আরো ৬ মাসের কারাদণ্ড ভোগ করতে হবে। বরিশাল সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. গোলাম ফারুক এ রায় দেন বলে মঙ্গলবার বিকেলে এ তথ্য জানিয়েছেন বেঞ্চ সহকারী নাজমুল হাসান।

দণ্ডিত ছাত্রদল নেতা মো. ছাদিম হোসেন (২৭) রায় ঘোষনার সময় আদালতে অনুপস্থিত ছিলেন। সে বানারীপাড়া উপজেলার বাসার খেজুরবাড়ী এলাকার মো. ফারুক হাওলাদারের ছেলে। মামলার বরাতে বেঞ্চ সহকারী নাজমুল হাসান জানান, ২০১৮ সালের ১ অগাষ্ট থেকে ১৬ অগাষ্ট পর্যন্ত ছাত্রদল নেতার ফেইসবুক আইডি “মো. ছাদিম” থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, স্পীকার, বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগ সম্পর্কে বাজে মন্তব্য করে ১০ টি পোষ্ট দেয়।

এ পোষ্ট ফেইসবুকে ছড়িয়ে পড়লে জনগনের মধ্যে চাঞ্চল্যে সৃষ্টি হয় ও আইনশৃঙ্খলা অবনতি ঘটার সম্ভাবনা দেখা দেয়। এ ঘটনায় ২০১৮ সালের ১ সেপ্টেম্বর বানারীপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে বানারীপাড়া থানায় মামলা করেন।

বানারীপাড়া থানার এসআই মো. মোশারেফ হোসেন ২০১৯ সালের ১৬ জানুয়ারী একমাত্র ছাদিমকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেয়। বিচারক ৭ জনের স্বাক্ষ্য নিয়ে রায় দিয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net