রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২২

দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচনের বিকল্প নেই-র‌্যাব ডিজি

দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচনের বিকল্প নেই-র‌্যাব ডিজি

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ  দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় সব বাহিনীর পাশাপাশি সন্ত্রাস দমন, মাদক নির্মুল, জঙ্গিবাদ দমন, অবৈধ অস্ত্র চোরাচালান নির্মুল এবং পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যুক্ত হয়ে অন্যতম ভূমিকা পালন করছেন বাংলাদেশ র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে সাধারণ মানুষের উদ্দেশ্য সচেতনতা মূলক প্রচার এবং অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন র‌্যাব। গতকাল সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে এগারোটায় পটুয়াখালীর কুয়াকাটা পৌর শহরের ৩ নং ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরন করেন র‌্যাব।

 

 

 

 

র‌্যাব এর মহাপরিচালক, খুরশীদ হোসেন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত রয়েছে র‌্যাব। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণের লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে র‌্যাব মাঠে কঠোর ভূমিকা পালন করবে। অবৈধ অস্র উদ্ধারে র‌্যাব মাঠে অভিযান শুরু করেছে এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রনে জিরো টলারেন্স প্রতিষ্ঠার লক্ষে র‌্যাব কাজ করছে।

 

 

 

দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচনের বিকল্প নেই।এসময় কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ ও কুয়াকাটা পৌর সভার সাবেক কাউন্সিলর শাহআলম সহ র?্যাব এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net