শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:০৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল রেঞ্জ পুলিশের মাদকবিরোধী অভিযানে ২৪ ঘণ্টায় আটক ৫২

বরিশাল রেঞ্জ পুলিশের মাদকবিরোধী অভিযানে ২৪ ঘণ্টায় আটক ৫২

dynamic-sidebar

বরিশাল রেঞ্জ পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় বিভাগের ছয় জেলা থেকে ৫২ জনকে আটক করা হয়েছে। আটকরা মাদক ব্যবসায়ী ও মাদকসেবী বলে দাবি করেছে পুলিশ। আটকদের বিরুদ্ধে ৩৭টি মামলা হয়েছে। অভিযানে উদ্ধার হয়েছে ৬১৩ পিস ইয়াবা, ৪ কেজি গাঁজা, সাড়ে ৩ কেজি গাঁজার গাছ ও ৩০০ মিলিলিটার দেশি মদ তৈরির উপকরণ।

মাদকবিরোধী বিশেষ অভিযানে পটুয়াখালী জেলায় আটকের সংখ্যা সবচেয়ে বেশী। গত ২৪ ঘণ্টায় পটুয়াখালী জেলায় আটক করা হয়েছে ২২ জনকে। এছাড়া বিভাগের পিরোজপুর জেলায় ১১ জন, বরিশাল জেলায় ৯ জন, বরগুনা জেলায় ৪ জন,ঝালকাঠী জেলায় ৩ জন, এবং ভোলায় ৩ জনকে আটক করা হয়েছে।

 

বরিশাল রেঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজ আহম্মেদ জানান, পুলিশ সদর দফতরের নির্দেশে দেশব্যাপী চলমান মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালিত হচ্ছে। গত ২৪ ঘণ্টায় বিভাগের ছয় জেলায় রেঞ্জ পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে ৫২ জনকে আটক করেছে। ১০ রোজা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net