সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বাবুগঞ্জে স্ব-ঘোষিত মাহিন্দ্রা ষ্টান্ড: দূর্ঘটনার ঝুঁকিতে পথচারীরা

বাবুগঞ্জে স্ব-ঘোষিত মাহিন্দ্রা ষ্টান্ড: দূর্ঘটনার ঝুঁকিতে পথচারীরা

dynamic-sidebar

বরিশাল বাবুগঞ্জের রহমতপুর মীরগঞ্জ সড়কের বাবুগঞ্জ বাজার সংলগ্ন স্টীল ব্রীজ’র পূর্ব প্রান্তে স্ব-ঘোষিত ও অনিয়ন্ত্রিত ভাবে গড়ে উঠেছে আলফা-মাহিন্দ্রা স্টান্ড। যার ফলে প্রতিনিয়তই ঝুঁকিপূর্ণ ভাবে পথচারীদের হাঁটা, শিক্ষার্থীদের রাস্তা পারাপার হতে হচ্ছে। প্রতিদিন বাবুগঞ্জ বাজারে আসা সহ¯্রাধিক মানুষ সড়ক দূঘটনা ঝুঁকিতে স্টীর ব্রীজ এলাকা অতিক্রম করছে।

সরেজমিনে দেখা গেছে, রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টীল ব্রীজ’র পূর্ব প্রান্তে ডাচ্ বাংলা ব্যাংকের সামনে গত প্রায় ১ বসর আগে অবৈধ ভাবে গড়ে উঠেছে একটি অলফা-মাহিন্দ্রা স্টার্ন্ড। যে স্থানটিতে এ স্টান্ডটি তৈরি হয়েছে যেটির পূর্বদিকে মীরগঞ্জ, পশ্চিম দিকে রহমতপুর, উত্তর দিকে বাবুগঞ্জ বাজার, আর দক্ষিণ দিকে রাজকর গ্রাম। চতুরদিক থেকে প্রতিদিন নারি, পুরুষ, শিক্ষার্থীসহ হাজার হাজার লোক চলাচল করে। অপরদিকে বাবুগঞ্জ বাজার ও রাজকর গ্রামের রাস্তা থেকে স্টীল ব্রিজের ঐ স্টান্ডটি উচু স্থানে হওয়া ও যত্রতত্র গাড়ি পার্কিং করে রাখায় ঐ রাস্তা দিয়ে চলাচলকৃত গাড়িগুলোকে স্পষ্ট দেখা না যাওয়ার ফলে প্রতিনিয়ত ঘটছে ছোট বড় দূর্ঘটনা। এমনকি বাবুগঞ্জ বাজার থেকে মোটর সাইকেল, পিক-আপ, আলফা-মাহিন্দ্রা, ভ্যান অথবা অন্যকোন গাড়ি ব্রীজের উপরে উঠতে হয় অত্যন্ত ঝুঁকির মধ্যে। এর অন্যতম কারণ ব্রীজের পূর্ব প্রান্তে অবৈধ মাহিন্দ্রা ষ্টান্ড।

স্থানীয়রা মনে করেন প্রসাশনের উদাশিনতার কারণে অনিয়ন্ত্রিত ভাবে এখানে এই ষ্টান্ডটি গড়ে উছেঠে। বড় ধরণের কোন দূর্ঘটনা এড়াতে অতি দ্রুত বাবুগঞ্জ স্টীল ব্রীজের পূর্বপ্রান্তের মাহিন্দ্রা ষ্টান্ডটি অন্যত্র সরিয়ে নেয়া অতি জরুরী। বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন,বাবুগঞ্জ স্টীল ব্রীজের পূর্বপ্রান্তের মাহিন্দ্রা স্টান্ডটি দু-একদিনে মধ্যেই দূর্ঘটনা ঝুঁকির কথা চিন্তা করেন অন্যত্র সড়িয়ে নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net