বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঝালকাঠিতে পুলিশের এসআই’র ওপর হামলা, তিন নারী গ্রেফতার

ঝালকাঠিতে পুলিশের এসআই’র ওপর হামলা, তিন নারী গ্রেফতার

dynamic-sidebar

অনলাইন ডেস্ক/// ঝালকাঠির রাজাপুরে মামলা তদন্ত করতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আলম ও কনস্টেবল সাহেব আলী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পুটিয়াখালী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। রাতেই পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হামলায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে তিন নারীকে আটক করে পুলিশ। আটকরা হলেন- মারিয়া বেগম, তাঁর মেয়ে হাবিবা ও আসমা।

এ ঘটনায় বুধবার রাতেই পুলিশ বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে এবং ১০/১৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছে।

জানা গেছে- সম্প্রতি ওই গ্রামের আনোয়ার হোসেনের সাথে তাঁর চাচা আব্দুল হকের জমি নিয়ে বিরোধ তৈরি হয়। এতে আনোয়ার হোসেনের স্ত্রী পাখি বেগম বাদী হয়ে আব্দুল হককে বিবাদী করে থানায় মামলা দায়ের করেন। বুধবার সকালে মামলার তদন্তে গিয়ে উভয় পক্ষকে জমির কাগজপত্র নিয়ে থানায় আসতে বলে পুলিশ। কিন্তু বিকেলে বিরোধীয় জমিতে মাটিকাটা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

খবর পেয়ে রাজাপুর থানার এসআই ফিরোজ আলম ও কনস্টেবল সাহেব আলী ঘটনাস্থলে যায়। এ সময় বিবাদীদের সাথে বাকবিতণ্ডার একপর্যায়ে লোহার শাবল ও লাঠি দিয়ে পুলিশের ওপর হামলা চালায় বিবাদী পক্ষের লোকজন। এতে কনস্টেবল সাহেব আলীর মাথা ফেটে যায় এবং এসআই ফিরোজকে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে রাজাপুর থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত ফিরোজ ও সাহেব আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ বলছে- তাদের ওপর অতর্কিতে হামলা চালানো হয়েছে। তবে হামলাকারীরা পলাতক থাকায় তাদের মন্তব্য পাওয়া যায়নি।

রাজাপুর থানার ভারপাপ্ত কর্মকর্তা মো. শামসুল আরেফিন বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। হামলায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net