রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে যাত্রীবাহী মাহেন্দ্র উল্টে চালক নিহত, আহত ৫

বরিশালে যাত্রীবাহী মাহেন্দ্র উল্টে চালক নিহত, আহত ৫

dynamic-sidebar

বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার কাছেমাবাদ লালপোল এলাকায় যাত্রীবাহি মাহেন্দ্র আলফা উল্টে চালক নিহত এবং ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ৩জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার সকাল পৌঁনে ৮টার দিকে বাটাজোর বাসষ্ট্যান্ড থেকে যাত্রী বোঝাই একটি মাহেন্দ্র আলফা মহাসড়ক হয়ে গৌরনদী বাসষ্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৮টার দিকে নিয়ন্ত্রন হারিয়ে মাহেন্দ্রটি কাছেমাবাদ লালপোল এলাকায় উল্টে যায়। মাহেন্দ্রর ভেতরে চাঁপা পড়ে চালক অশিষ দাস (২৬) ঘটনাস্থলেই নিহত হয়।
স্থানীয়দের সহয়তায় হতাহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকগন মাহিন্দ্রা চালক আশিষ দাসকে মৃত ঘোষণা করে। নিহত মাহিন্দ্রা চালক অশিষ দাসের বাড়ি উপজেলার হরহর গ্রামে। সে ওই গ্রামের অশোক কুমার দাসের ছেলে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে ৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং অপর ২জনকে প্রাথমিক চিকিবৎসা দেওয়া হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, এ ঘটনায় থানায় সাধারন ডায়রী করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net