সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৫

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
মুলাদীতে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

মুলাদীতে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ  যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বরিশালের মুলাদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্দ্যোগে শুক্রবার (৩ নভেম্বর) জাতীয় জেল হত্যা দিবস পালন করা হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে শুক্রবার সকালে মুলাদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দর উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পরে জাতীয় চার নেতাসহ সকল শহীদরে স্মরণে নীরবতা পালন শেষে একটি শোক র‌্যালী উপজেলার প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে শেষ হয়।

মুলাদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল বাড়ি এর অনুমতি ক্রমে সভার সূচনা হয়। সভায়
দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা ও বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান।

কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা ও বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান তার বক্তব্যে জাতীয় চার নেতার হত্যার বিচার দাবি করে বলেন, সদ্য স্বাধীন দেশে ৩ নভেম্বর জেলের মধ্যে হত্যাকান্ডের এমন ন্যাক্কারজনক ঘটনা বিশ্ব ইতিহাসে আর কোথাও ঘটেনি। জেলখানায় বন্দীদের সবচেয়ে বেশি নিরাপদ থাকার কথা থাকলেও ১৯৭৫ সালের এই দিনে জাতির সূর্য সন্তান বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমেদ, এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানকে স্বাধীনতা বিরোধীরা কারাগারে নির্মমভাবে নিষ্ঠুরভাবে গুলি করে হত্যা করে।

আলোচনা সভা ও শোক র‍্যালী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মুলাদী পৌর মেয়র শফিকউজ্জামান রুবেল, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল হাসান সবুজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সালেহ উদ্দিন হাওলাদার, মুলাদী পৌরসভা আওয়ামীলীগ সভাপতি জিয়াউল আহসান শিপু, মুলাদী পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সুমন রাড়ি, মুলাদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী মিঠুসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকগনসহ সর্বস্তরের নেতাকর্মী এবং ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net